শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

টি-টোয়েন্টিতে সান্ত্বনার জয় পেল পাকিস্তান

প্রতিনিধির / ৬১ বার
আপডেট : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
টি-টোয়েন্টিতে সান্ত্বনার জয় পেল পাকিস্তান
টি-টোয়েন্টিতে সান্ত্বনার জয় পেল পাকিস্তান

প্রথম দুই ম্যাচে হেরেই আফগানিস্তানের কাছে টি-টোয়েন্টি সিরিজ খুইয়েছিল পাকিস্তান। সোমবার রাতে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে সান্ত্বনার জয় পেল শাদাব খানের দল। শারজায় পাকিস্তান জিতেছে ৬৬ রানে।

পাকিস্তানের দেওয়া ১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে আফগানরা অলআউট হয়ে যায় মাত্র ১১৬ রানে। আফগানিস্তানের পক্ষে সর্বোচ্চ ২১ রান করেন আজমতউল্লাহ ওমরজাই। ওপেনার রহমানউল্লাহ গুরবাজ খেলেন ১৮ রানের ইনিংস। এছাড়া মোহাম্মদ নবীর ব্যাট থেকে ১৭ ও অধিনায়ক রশিদ খানের ব্যাট থেকে ১৬ রান আসে। পাকিস্তানের পক্ষে শাদাব খান ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ৩টি উইকেট পান। পেসার ইহসানুল্লাহর শিকারও তিন উইকেট।

এর আগে টসে হেরে ব্যাট করে ১৮২ রানের স্কোর পায় পাকিস্তান। ওপেনার সাঈম আইয়ুব ৪০ বলে ৪৯ রান করেন। ইফতিখার আহমেদ খেলেন ২৫ বলে ৩১ রানের ইনিংস। দুর্দান্ত বোলিংয়ের আগে বিধ্বংসী ব্যাটিংও করেন শাদাব। ১৭ বলে ২৮ রান আসে তার ব্যাট থেকে।হারের পরও ২-১ ব্যবধানে সিরিজ জয়ের উল্লাসে মাতেন রশিদ খানরা। পাকিস্তানের বিপক্ষে এটিই তাদের প্রথম সিরিজ জয়। উল্লেখ্য যে, এই সিরিজে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও শাহীন শাহ আফ্রিদির মতো তারকারা খেলেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ