সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

, ইমরান খান পাকিস্তানকে ধ্বংসের পরিকল্পনা করছেন : শাহবাজ শরিফ

প্রতিনিধির / ১১১ বার
আপডেট : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
, ইমরান খান পাকিস্তানকে ধ্বংসের পরিকল্পনা করছেন : শাহবাজ শরিফ
, ইমরান খান পাকিস্তানকে ধ্বংসের পরিকল্পনা করছেন : শাহবাজ শরিফ

আগাম নির্বাচনের দাবিতে গত ২৮ অক্টোবর লাহোর থেকে ইসলামাবাদের উদ্দেশে লংমার্চ শুরু করেছিলেন ইমরান খান। এর পর গত বৃহস্পতিবার সেই লংমার্চ পাঞ্জাবের ওয়াজিরাবাদে পৌঁছলে ইমরানের ওপর হামলা হয়। এর পর লংমার্চ থেমে যায়।কিন্তু এ আন্দোলন চালিয়ে নিতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ইমরান খান। এক সপ্তাহের মাথায় সেখান থেকেই ফের সরকারবিরোধী আন্দোলন শুরু করেন তিনি। ইমরান খান ভিডিও ভাষণে বলেছেন, যে কোনো পরিস্থিতিতে লংমার্চ চলবে।

দেশটির বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ বলেছেন, লংমার্চের মাধ্যমে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান পাকিস্তানকে ধ্বংস করতে চান।শুক্রবার লন্ডনে পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল-এন) নেতা নওয়াজ শরিফের সঙ্গে তৃতীয় দফা আলোচনার পর তিনি এ মন্তব্য করেন।

শাহবাজ শরিফ বলেন, ইমরান খান পাকিস্তানকে ধ্বংসের যে পরিকল্পনা করছেন, তা সফল হতে দেওয়া হবে না। যারা লংমার্চ করছেন, তাদের গন্তব্য হলো পরাজয়। চলেন আমরা পাকিস্তানের জন্য দোয়া করি, যাতে দেশটি সঠিক পথে চলতে পারে। কারণ এ মুহূর্তে বড় সংকটে রয়েছে দেশ।পিএমএল-এন সহসভাপতি মরিয়ম নওয়াজ বলেন, লংমার্চের কারণে সাধারণ মানুষ খুব অসুবিধায় পড়েছে। এটি তারা খুব খারাপ করছে। দেশের মানুষ এ আন্দোলনের কারণে ভোগান্তির শিকার হচ্ছেন।নওয়াজ বলেন, দেশে এ ধরনের অনিয়ম ও বিশৃঙ্খলা বরদাশত করা হবে না।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ