শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

বিয়ার পান করে সমালোচনার মুখে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ

প্রতিনিধির / ১৫৪ বার
আপডেট : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
বিয়ার পান করে সমালোচনার মুখে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ
বিয়ার পান করে সমালোচনার মুখে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ

সম্প্রতি বিয়ার পানব করে সমালোচনার মুখে পড়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। ফ্রান্সের ঘরোয়া রাগবি লিগের চ্যাম্পিয়ন দলের সদস্যদের সঙ্গে ড্রেসিংরুমে বিয়ার পান করেন তিনি। ড্রেসিংরুমের এই ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এবং তা ফ্রান্সের টেলিভিশনেও তা প্রচারিত হয়েছে।

গত শনিবার দেশটির রাজধানী প্যারিসের স্ট্যাডে ডি ফ্রান্স স্টেডিয়ামে ম্যাচটি হয়। ম্যাচে লা রোশেলকে হারিয়ে শিরোপা জয় করে টুলুস। ম্যাচটি ভিআইপি গ্যালারিতে বসে ম্যাক্রোঁ উপভোগ করেন।ম্যাচ শেষে চ্যাম্পিয়ন দল টুলুসের ড্রেসিংরুমে হাজির হন ম্যাক্রোঁ। ড্রেসিংরুমে টুলুস রাগবি দলের সদস্যদের সঙ্গে শিরোপা জয়ের উদ্‌যাপনে অংশ নেন ম্যাক্রোঁ।ম্যাক্রোঁ একজন ক্রীড়া অনুরাগী হিসেবে পরিচিত। ফরাসি ক্রীড়া দলের ড্রেসিংরুমে যাওয়াটা তার জন্য নতুন কিছু নয়। তবে এভাবে বিয়ার পান করায় তার সমালোচনা হচ্ছে।

সামাজিকযোগাযোগ মাধ্যমে ভিডিওতে দেখা যায়, ম্যাক্রোঁর হাতে বিয়ারের একটি বোতল। বোতলটি তুলে ধরে তিনি চিয়ার্স করেন। তারপর একবারে পুরো বোতল শেষ করে দেন তিনি। ৪৫ বছর বয়সী ম্যাক্রোঁ মাত্র ১৭ সেকেন্ডে এক বোতল বিয়ার শেষ করেন।দেশটির গ্রিনস পার্টির পার্লামেন্ট সদস্য (এমপি) স্যান্ডরিন রুশো টুইট করে বলেছেন, রাজনৈতিক নেতৃত্বে থাকা বিষাক্ত পৌরুষের উদাহরণ এই চিত্র।

জবাবে দেশটির ক্ষমতাসীন দলের এমপি জ্যঁ-রেনে ক্যাজেনিউভ বলেন, একজন প্রেসিডেন্ট ২৩ জন খেলোয়াড়ের সঙ্গে আনন্দ-উচ্ছ্বাসে অংশ নিচ্ছেন, তাদের ঐতিহ্যে অংশ নিচ্ছেন, এটা এর বেশি কিছু নয়।ফরাসি দাতব্য সংস্থা অ্যাসোসিয়েশন অ্যাডিকশনস ফ্রান্সের বার্নার্ড বাসেট গতকাল সোমবার একটি গণমাধ্যমকে বলেন, স্বাস্থ্যগত আচরণের উদাহরণ স্থাপনের ক্ষেত্রে একজন রোল মডেল হিসেবে প্রেসিডেন্টের একটি দায়দায়িত্ব রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ